1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মন্দিরে সারা আলি খান, জাহান্নামি বলছেন নেটিজেনরা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৭৩ বার পঠিত

 

বিনোদন ডেস্ক:একদিকে যেখানে ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে বিতর্ক তুঙ্গে গোটা ভারত, তখন সারা আলি খানের কাণ্ডে নতুন করে বিতর্ক শুরু নেটপাড়ায়। মুসলিম ধর্মাবলম্বী হয়ে হিন্দু ধর্মীয় স্থান, মন্দিরে ঘুরে বেড়ানোর জন্য মাঝেমধ্যেই জাহান্নামে যাওয়ার ভবিষ্যদ্বাণী শুনতে পান তিনি। কিন্তু থোড়াই কেয়ার অ্যাটিটিউড নিয়ে নিজের কাজটাই করে যান নায়িকা। এবারও করলেন তেমনটাই।

আবারও কেদারনাথ থেকে ঘুরে এলেন সারা। শেয়ার করলেন ছবি। এখানেই শুটিং হয়েছিল তার ডেবিউ ছবির। তারপর থেকে বেশ কয়েকবার মহাদেবের থান দর্শন করে এসেছেন সারা। শুটিংয়ের মাঝে কিছুদিনের সময় পেলেই মন্দিরে মন্দিরে ঢুঁ মারতে বেরিয়ে পড়েন তিনি। কেদারনাথ তার অন্যতম প্রিয় জায়গা।

সম্প্রতি কেদারনাথ ভ্রমণের কিছু ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘আমি যখন প্রথমবার এখানে এসেছিলাম, তখনও ক্যামেরার মুখোমুখি হইনি। আর আজ আমি এটা ছাড়া নিজের জীবনটা ভাবতেও পারি না। ধন্যবাদ কেদারনাথ, আমাকে আজকের জীবনটা দেওয়ার জন্য। কতিপয় ভাগ্যবান মানুষ তোমার কাছে আসার সুযোগ পায়, আর আমি কৃতজ্ঞতায় পরিপূর্ণ যে তোমার কাছে ফিরতে পেরেছি ধন্যবাদ জানানোর জন্য। জয় ভোলেনাথ।’

 

View this post on Instagram

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

বলা বাহুল্য এই পোস্টের জন্যও সমালোচনার মুখে পড়তে হয়েছে সারাকে। একই প্রশ্ন উঠেছে আবারও, সারা কি আদৌ মুসলিম? তবে হিন্দু মন্দিরে যান কেন তিনি? এতে নরকের পথ প্রশস্ত হচ্ছে, বক্তব্য কট্টরপন্থীদের। কেউ কেউ তাকে ‘জাহান্নামী’ তকমাও দিয়েছেন। আবার অনেকের সারার পোস্ট দেখে সুশান্ত সিং রাজপুতের কথা মনে পড়ে গিয়েছে।

একদিকে যখন ‘দ্য কেরালা স্টোরি’ ছবির বিষয়বস্তু নিয়ে বিতর্কের পারদ ক্রমশ চড়ছে, সেখানে সারার এই পোস্ট দেখে ধন্য ধন্য করছেন নেটনাগরিকদের একাংশ। এর আগে একবার অভিনেত্রী বলেছিলেন, এসব ট্রল, সমালোচনায় কিছুই যায় আসে না তার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..